শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে সংঘর্ষ, আহত ২

রাজশাহীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে সংঘর্ষ, আহত ২

রাজশাহীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে সংঘর্ষ, আহত ২
রাজশাহীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে সংঘর্ষ, আহত ২

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুজন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১১ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে মহানগর কুমারপাড়া পার্টি অফিসের গেটের সামনে এ ঘটনা ঘটে। আহতরা হলেন-নগরীর দরিখরবোনা মোড়ের শুভ (২৩) ও একই এলাকার মিলন (২২)।

দলীয় সূত্রে জানা গেছে, বেলুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন শেষে মহানগর কার্যালয়ে ঢোকার সময় মেয়রের পাশে দাঁড়ানোকে কেন্দ্র করে যুবলীগের কয়েকজন নেতাকর্মীর মধ্যে ধাক্কাধাক্কি হয়। এনিয়ে প্রথমে বাগবিতন্ডা পরে মারামারিতে রুপ নেই। এসময় রাজশাহী যুবলীগের সভাপতি রমজান আলীর গ্রুপের রুবেলসহ কয়েকজনের হামলায় তৌরিদ আল মাসুদ রনি সমর্থক শুভ ও মিলন আহত হন। তাৎক্ষণিকভাবে পুলিশ ও সিনিয়র নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

মিলন মাথায় আঘাত পান। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। আহত শুভকে মহানগর কার্যালয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

হামলার বিষয়ে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি বলেন, যে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে সে বিষয়ে এখনো আমাদের মধ্যে আলোচনা চলছে। তবে যে বা যারা ঘটনাটি ঘটিয়েছেন তারা যুবলীগের কেউ নন।
মহানগর যুবলীগের সভাপতি মো. রমজান আলী বলেন, ভুল বোঝাবুঝির কারণে ঘটনাটি ঘটেছে।

সাধারণত মেয়র সাহেব গাড়ি থেকে নামার সবসময়ই এমন ধাক্কাধাক্কি হয়। তবে আজ একটু ভিন্ন অবস্থার সৃষ্টি হয়। এ বিষয়ে মেয়র একটি তদন্ত কমিটি করতে নির্দেশ দিয়েছেন। তদন্ত করে দোষীদের শাস্তির আওতায় আনা হবে।
এ বিষয়ে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত সহকারী পুলিশ কমিশনার রুহুল কুদ্দুস বলেন, বিষয়টি শুনেছি। পুলিশ তাৎক্ষণিকভাবে বিষয়টি সামাল দিয়েছে।

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রায় ৫০০ থেকে ৬০০ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply